ছেলে আমাকে চুদলো অনেক মজা করে Ma chele choti l Family Choti l aunty choti Bangla


ছেলে আমাকে চুদলো অনেক মজা করে পর্ব 1

আমার নাম রাধা, থাকি রায়পুরায় একটি গ্রামে, স্বামী দেশেই একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতো। আমার বিয়ে হয় যখন আমি ক্লাস এইটে পড়ি। আমার বয়স তখন 15 হবে। আমার স্বামীর বয়স তখন 28 । বিয়ের পর স্বামীকে ভয় পেতাম, স্বামী লাগানোর সময় আমি কান্নাকাটি করতাম। আমি রাধা এই গল্পের নায়িকা।


কারন আমার ভোদায় প্রচন্ড ব্যথা পেতাম। তাই স্বামীকে সহজে চুদতে দিতে চাইতাম না, অনেক জোরাজুরি করে সে আমাকে চুদতো। স্বামীর সাথে সহজ হতে আমার ছয় মাস লাগলো, যখন চুদা চুদির মজা পেয়ে গেলাম তখন যতই চুদতো ততোই ভালো লাগতো।

আমার বিয়ে হয় ১৯৮৮ সালে, আমি গর্ভবতী হই ১৯৮৯ সালে। আমার সৌভাগ্য ১৯৯০ সালের ডিসেম্বরে 15 তারিখে ঘর আলো করে পৃথিবীতে এলো আমার ছেলে। স্বপ্নেও ভাবেনি এই ছেলে বড় হয়ে আমার যৌবন জ্বালা মেটাবে।
  
স্বামী বেশি আয়ের আশায় বিদেশে পাড়ি দিল। প্রথম বছর কোনো সমস্যা হয়নি, তবে দ্বিতীয় বছর আমার দেহের জ্বালা বাড়তে লাগলো, কি আর করবো, নিজেকে কষ্ট হলেও নিয়ম নিয়ন্ত্রণ করতে লাগলাম।

দুই বছর ৬ মাস পর স্বামী ছুটি নিয়ে দেশে আসলো, এসে আমাকে তিন মাস ইচ্ছা মতো চুদলো। তিন মাস পর আবার চলে গেলো, কারণ তিন মাসের ছুটি ছিল তার। তাই চলে গেল, ছয় মাস পর আবার আসলো, অবশ্য চোদার জন্য আসেনি, টাকা নিতে এসেছে। ওখানে নাকি কি ব্যবসা খুলবে, জায়গা জমি কিছু বিক্রি করে ১৫ দিন পর টাকা নিয়ে চলে গেল।

15 দিন আবার ইচ্ছামত চোদাখেলাম, আমার প্রাণপ্রিয় স্বামীর কাছ থেকে। ব্যবসা ভালো চলতে লাগলো, বাড়িতে মোটা অংকের টাকা পাঠাতে লাগলো। ছেলে যখন ক্লাস সেভেনে পড়ে তখন বাড়িতে আসলো। এসে ৬ মাস থাকলো, আসার সময় আমার জন্য অনেক উপহার সামগ্রী নিয়ে আসলো।

যেমন প্রসাধনী স্বর্ণালঙ্কার ইত্যাদি। আসলে এসবে আমার মন ভরে নি, আমার দরকার যা। তা হলো কোমর ঝাকানো গুতা। বহুদিন ধরে আমার ভোদাটা উপস পড়ে আছে, আমি ওর কাছ থেকে যা আশা করেছিলাম তা আমি মোটেও পাইনি। আগে আমাকে 15 / 20 মিনিট সময় নিয়ে জমিও তুলতো। আমিও খুব আরাম পেতাম। অনেক আনন্দ পেতাম। কিন্তু এখন 2/3 মিনিট চুদে কাত হয়ে যায়।

৬ মাস থাকলো ঠিকই কিন্তু আমার দেহের জ্বালা একটুও কমলো না, ছয় মাস পর সাধের স্বামী আবার বিদেশে পাড়ি দিল । ও চলে যাওয়ায় আমার কোনো কষ্ট হলো না। থাকলেই কি আর না থাকলেই বা কি। আমার তো আর কাজে আসবে না।

আমাদের বাড়ির পাশে এক মুসলিম পরিবার ছিল। উনার দুই ছেলে দুজনেই বিদেশ থাকে। ঘরে উনারা বুড়াবুড়ি ছাড়া কেউ নেই। ওই বুড়ো আমার বিয়ের পর থেকে আমার প্রতি এক অজানা টানছিল। উনাকে যখন দেখতাম আমার দুধের দিকে তাকিয়ে থাকতো।

আমি স্কুলে পড়ার সময় এক বান্ধবীর নাম ছিল সুবর্ণা। সে বলেছিলো মুসলিম পুরুষের কাটা ধোনের খুব শক্তি থাকে। তারা নাকি বুড়ো বয়সেও একজন হিন্দু তরুণের চেয়েও বেশি চুদতেপারে। ভাবলাম দেখিনা ওনাকে একটু বাজিয়ে।

ছেলে স্কুলে চলে গেলো, আমি গায়ের ব্লাউজ খুলে শাড়ি দিয়ে আমার বড় বড় মাই দুটো ডাকলাম। যাতে আমার বড় বড় দুধগুলো স্পষ্ট বুঝা যায়, তারপর বারান্দায় এসে দাঁড়ালাম।

এই অবস্থায় যদিও আমি কখনো বারান্দায় এসে দাঁড়াই না। বুড়ো দেখি জানালার পাশে বসে আছে আমাকে দেখার আশায়।

আমিও কায়দা করে ঝাড়ু দিয়ে উঠান ঝাড়ু দিতে লাগলাম, এই ফাঁকে শাড়ির ভিতরে কিছু একটা ঢুকেছে ভান করে বুক থেকে শাড়িটা সরিয়ে ঝাড়তে লাগলাম।

আমার বড় বড় জাম্বুরার মত দুধগুলো দেখে ওই বুড়ো জেনো চোখে সর্ষেফুল দেখতে লাগলো। আমি এবার বারান্দার কোনায় এসে বসলাম, এমনভাবে বসলাম যাতে বুড়ো আমার ভোদা স্পষ্ট দেখতে পায়। উনি দেখি এক নজরে আমার ভোদার দিকে তাকিয়ে আছে।

আমি কিছুক্ষণ এভাবে বসে রইলাম। দেখি কাজ হয়েছে। বুড়ো উঠান ফিরিয়ে আমার দিকে আসছে, এসে আমাকে জিজ্ঞেস করলো, কেমন আছো বৌমা। আমি বললাম ভালো আপনি ভালো আছেন তো।

দেখি লুঙ্গির ভিতর বুড়োর ধোনটা শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। উনি আমার পাশে এসে বসলো। আমিও তাই চাইছিলাম। বুড়ো কাছে এসে বসে আমার রানের উপর হাত রেখে জিজ্ঞেস করলো, তোমার স্বামীর ব্যবসা কেমন চলছে।

তোমার স্বামী তো অনেকদিন ধরে দেশে আসছে না। কি ব্যাপার বলোতো। টাকাপয়সা ঠিকঠাকমতো পাঠাচ্ছে তো। আমি বললাম: হা টাকাপয়সা ঠিক মতোই পাঠাচ্ছে। আর আসবে কি করে, নতুন ব্যবসা, ব্যবসা দাঁড় করাতে কিছুটা সময় তো লাগবেই।

উনি দেখি আমার পাছা হাতাচ্ছে। আমি টের না পাওয়ার ভঙ্গিতে স্বাভাবিক ভাবে বুড়োর সাথে কথা বলছিলাম। ভাবলাম কিছু একটা ঘটবে হয়তো। সে আমাকে চোদার কথা বলবে, না হয় আমার কোনো গোপন অঙ্গে হাত দেবে।

এমন কিছু ঘটার আগেই বুড়োর বউ বুড়ি এসে হাজির। বুড়া কে বললো: এখানে কি করছো। আমি আঁতকে উঠলাম। উনি তাড়াতাড়ি হাত সরিয়ে নিল, আর উত্তরে বললো: বৌমার সাথে কথা বলছিলাম।

এই কথা বলে বুড়ো চলে গেল। বুড়ি আমাকে বললো: তোমার কি আক্কেল জ্ঞান নেই। ওর চরিত্র তুমিতো জানো। ওর সাথে এমন কাছাকাছি বসলে কেন। ভাগ্য ভালো আমি এসে গেছি। তা না হলে এতক্ষনে একটা বিপদ ঘটে যেত

যাই হোক তারপর থেকে আমি আর ওনাকে নিয়ে ভয়ে কিছু ভাবি নি। কিন্তু উনি যেন আমার পিছু ছাড়ছে না। আমি যেখানে যাই আমাকে অনুসরণ করে। একদিন আমি ফার্মেসীতে গেলাম শারীরিক কিছু সমস্যার জন্য ঔষধ কিনতে। ফেরার পথে আমার পিছু নিল বুড়ো।

মেইন রাস্তা থেকে সামান্য ভিতর আমাদের আর ওনাদের বাড়ি। ছোট লাইন দিয়ে হেঁটে যেতে হয়। দু'পাশে কলা বাগান। কোন লোকজন নেই, উনি দ্রুত হেঁটে এসে আমার কাছাকাছি হলো। এসে আমার পাছায় একটা টিপ মারলো।
  
আমি রেগে গেলাম আর বললাম: এটা কি করলেন। ফের যদি কোনদিন এরকম করেন তাহলে আমি মানুষকে বলতে বাধ্য হবো, যদিও আমি উনাকে দিয়ে লাগাইতে চাইছিলাম, উনার চোদোন খাইতে চাইছিলাম। কিন্তু আমার ভয়। যদি ধরা পড়ি আর রক্ষা নেই। উনি লজ্জা পেয়ে মাথা নিচু করে চলে গেলো, আমিও বাসায় চলে আসি

কিছুদিন পর আমি বাপের বাড়ি যাবো জরুরী একটা কাজে। এদিকে ছেলের পরীক্ষা তাই একাই যেতে হলো। লোকাল ট্রেন দুপুর দুইটায় আসার কথা। আসলো বিকেল চারটায়। স্টেশনে আমার ছেলের বয়সী একটি ছেলে আমার দিকে বারবার তাকাচ্ছে।

আমি অবশেষে ওকে ডাকলাম, জিজ্ঞেস করলাম, কোথায় যাবে, আমি যে ট্রেনে যাব ছেলেটি সেই ট্রেনের যাত্রী, বললাম আমার সাথে কেউ নেই, তুমি যদি আমায় সাহায্য করো তাহলে আমার উপকার হতো। ছেলেটি বললো অবশ্যই আন্টি। গাড়ি আসলো যথাসময়ে

ছেলেটি গাড়িতে উঠলো, কয়েকটা স্টেশন যেতে ছেলেটি আমার সাথে বেশ ক্লোজ হয়ে গায়ে হাত দিয়ে এটা সেটা বলতে লাগলো, আমিও বেশ খাতির জমিয়ে নিলাম, এক সময় ট্রেনের বগিতে ঘুটঘুটে অন্ধকার হয়ে এলো। এরই মাঝে ছেলেটি আর আমার মাঝে নূন্যতম দূরত্ব নেই।

সে আমাকে একেবারে জড়িয়ে ধরে রেখেছে। প্রথমে আমার পাছায় হাত রাখলো। আর আস্তে আস্তে পাছা টিপতে লাগলো। কোন বাধা না পেয়ে আমার বুকে হাত দিল। আমার বড় বড় দুধগুলো টিপলো   
এরপর শাড়ির ভিতরে হাত ঢুকিয়ে আমার ভোদায় আঙ্গুল ঢুকিয়ে দিলো।

এর বেশি কিছু সে করতে পারেনি। কারণ আমার গন্তব্য এসে গিয়েছিল আর আমি ওখানে পৌঁছে নেমে গেলাম। এরপর থেকে আমি বদলে গেলাম।

 আমি মনে মনে ভাবলাম
এই ছেলের জায়গায় যদি আজ আমার নিজের ছেলে এইরকম ভাবে আমার গায়ে হাত দিতো। তাহলে কেমন হতো। এই কথা ভাবতেই আমার সারা শরীর গরম হয়ে গেলো। ভোদায় জল এসে গেলো।

বন্ধুরা আজ এ পর্যন্তই 
গল্পের বাকি অংশ দ্বিতীয় পর্বে



মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

১) পাড়ার সুন্দরী কাকি মাকে চোদার গল্প

২) আম্মুর রসের খেলা - পর্ব 1