২) আম্মুর রসের খেলা - পর্ব 1

 

আম্মুর রসের খেলা - পর্ব 1


ছোটবেলার কথা, যখন আমার বয়স 18, আম্মুর বয়স 36, আব্বু বিদেশ থাকেন, তিন বছর পর পর দেশে আসেন, আমার আম্মু মিসেস জুবাইদা রহমান, আমার আম্মু এই গল্পের নায়িকা,ঘটনার শুরু, আমার দূর সম্পর্কের এক আত্মীয়ের বিয়ের দিন থেকে, তখন ডিসেম্বর মাস, বার্ষিক পরীক্ষার পরে স্কুল বন্ধ, আত্মীয়ের বিয়ে হবে গ্রামে, আম্মু কোনভাবে গ্রামে যেতে চাচ্ছিল না, যেহেতু গ্রামে কেউ নেই।


আম্মু অজুহাত দিচ্ছিল আমার পড়ালেখার ক্ষতি হবে, কিন্তু আব্বু বললো আমরা যেনো বিয়েতে যাই, আর কয়েকদিন গ্রামে থেকেআসি, আম্মু যেতে না চাওয়ার কারণ, আমার পড়াশোনা না, মূল কারণ আম্মুর নাগর হচ্ছে আমার স্কুলের হেডমাস্টার রঞ্জিত মল্লিক,উনি আমাকে বাসায় এসে অঙ্ক আর বিজ্ঞান পড়ান, আর ইচ্ছে মতো আম্মুকে ভোগ করেন, সে গল্প আরেক দিন বলব।



 যথারীতি আমরা গ্রামে পৌছালাম, বিয়ে ছিল আমাদের পাশের পাড়ায়, পরের দিন সন্ধ্যায় আমরা বিয়ে বাড়িতে গেলাম,এবার আম্মুর সৌন্দর্যের বর্ণনা দেই, আম্মু 5 ফিট 4 ইঞ্চি লম্বা, গায়ের রং একদম ফর্সা, কামুকি একটা মহিলা, দুধের সাইজ 38, কোমর 35, পাচা 42, আম্মু সেদিন নীল রংয়ের সিল্কি পাতলা শাড়ি, কমলা কালার ব্লাউজ পেটিকোট, আর সাদা ব্রা পেন্টি পড়ে ছিলেন,


মুখে মেকআপ, চুলের খোপা, নাভির নিচে পেটিকোটের বাধন হওয়ায়, নাভির গর্ত স্পষ্ট দেখা যাচ্ছে, ভালোভাবে খেয়াল করলে ব্রা ও স্পষ্ট দেখা যায়, পেন্টি লাইন বুঝা যায়,বিয়েতে গিয়ে আম্মু, অন্য অন্য মেহমানদের সাথে ব্যস্ত হয়ে গেলে, আমি এক কোনায় বসা ছিলাম, সবার নজর আম্মুর দিকে, আম্মুর ডলা ডলি করার অভ্যাস, ইচ্ছে করে মাঝে মাঝে শাড়ির আচল সরিয়ে মাই দেখাচ্ছে, আবার ঘুরিয়ে ঘুরিয়ে পাছা দেখাচ্ছে, হঠাৎ খেয়াল করলাম দুইটা আঙ্কেল, বয়স প্রায় 40 থেকে 42 হবে, তারা কিছু একটা বলছে, এক জনকে চিনলাম, সে প্রভাবশালী ধনী ব্যক্তি, চেম্বার অব কমার্সের সভাপতি জয়নাল, সম্পর্কে আম্মুর খালাতো ভাই, টাকা থাকলেও বউয়ের সাথে সম্পর্ক ভালো নেই, কি যেন ঝামেলা চলছিলো, অন্য আরেকজন হয়তো উনার বন্ধু।


পরে জানলাম উনার নাম অভিনাশ রায়, হিন্দু হলেও আঙ্কেলের ফ্রেন্ড, বিয়েটা ছিল আঙ্কেলের ভাগ্নির বিয়ে, ব্যবসায়িক কারণে উনারা উপজেলা সদরে থাকেন,অভিনাশ বললো - দোস্ত নীল শাড়ি পরা মালটা দেখতো কি সুন্দর আর সেক্সি, অনেকদিন এমন মাল চুদিনা, জয়নাল বললো - এটা আমার খালাতো বোন, ওরে বিয়ে করতে পারতাম, কথাও হয়েছিলো, কিন্তু রত্নার সাথে বিয়েটা হয়নি, এখন আফসোস হয়, এমন জিনিস ছেড়ে দিলাম, অভিনাশ বললো - জামাই কি করে তার, ডিভোর্স নেওয়ার ব্যবস্থা করে তুই বিয়ে কর , ওফ এমন রসালো জিনিস চোদে খুব মজা পাবি,জয়নাল বললো - জামাই বিদেশে বিজনেস করে, অনেক বড় ব্যবসায়ী, কিন্তু ডিপোজ নিবেনা, অভিনাশ বললো - তাইলে তো আরো ভালো, পরকীয়া করে লাইনে নিয়ে আয়, আমিও চুদতে চাই, জয়নাল বললো - ট্রাই করে দেখি,আমাকে তারা খেয়াল করেনি, রাতে খাওয়া দওয়া শেষে আমরা চলে আসতেছি, গাড়ী না পাওয়ার কারণে হেঁটে হেঁটে আসছিলাম, হঠাৎ দেখি আঙ্কেল হাজির হলো, উনি বললেন ওনার গাড়ীতে উঠতে, আমরা উঠে গেলাম গাড়িতে,অভিনাশ আঙ্কেল ছিলনা, আম্মুকে ড্রাইভিং সিটের পাশে বসালো, আমি পেছনে, গাড়ি চলতে শুরু করলো খুব আস্তে আস্তে আঙ্কেল বেশ কিছুক্ষণ কথা বললো আম্মুর সাথে, আমি চোখ আড়াল করে দেখলাম, বেশ কয়েকবার আম্মুর মাই হাতিয়ে দিয়েছে, আমাদের বাড়ির সামনে পৌঁছে আমরা গাড়ি থেকে নেমে গেলাম, উনিও বিদায় নিয়ে চলে গেলো


 পরের দিন ছিল শুক্রবার, সকালে আম্মুর মোবাইলে ফোন আসলো, ফোন করেছে জয়নাল আঙ্কেল, আম্মু বেশ কিছুক্ষণ কথা বললো, আম্মু ফোন রেখে বললো, আজকে তোমার জয়নাল আঙ্কেল আসবে রাতে,আঙ্কেল আম্মুকে ফোন করে বললেন, উনি রেস্টুরেন্ট থেকে পার্সেল খাবার নিয়ে আসবেন, রাত নয়টার দিকে আঙ্কেল আসলেন, আম্মু খুব খুশি হলেন, আমরা একসাথে বসে অনেকক্ষণ গল্প করলাম, উনি আম্মুরদিকে তেমন তাকাননি,এরপর খাওয়া-দাওয়া করে আমরা শুতে গেলাম, ওই সময় আম্মু বোরহানি নিয়েএলো 2 গেলাস, আঙ্কেলেরটা আঙ্কেলএর হাতে দিলো, আমার একটা আমার হাতে দিলো, বোরহানি হাতে দিয়ে আম্মু চলেগেলো,আঙ্কেল টেবিলে রেখে ওয়াশরুমে গেলো, আমি বোরহানি পছন্দ করিনা, তাই আঙ্কেল ওয়াশ রুমে ঢোকার সাথে সাথেই আমি, আমার গ্লাসের বোরহানিটা ফেলেদিলাম,আঙ্কেল ওয়াশরুম থেকে বের হয়ে, আমার গ্লাস খালি দেখে খুব খুশি হলো, তখন আমি শিউর হলাম, কিছু একটা হতে যাচ্ছে আর তখন আমি মোটামুটি সেক্সসম্পর্কে জ্ঞান অর্জন করেফেলেছি, আমি আর আংকেল ড্রয়িং রুমের খাটে শুইলাম, আম্মু বেডরুমে,আমি দশ পনেরো মিনিটের মধ্যে ঘুমের ভান করে থাকলাম, আংকেল আমাকে বেশ কয়েকবার ডাকলেন, আমি চুপ থাকায় সিওর হলেন আমি গভীর ঘুমে, উনি উঠে আম্মুর রুমে চলে গেলেন,ঢুকে দরজা লক করে দিলেন, আমি পাঁচ মিনিট পরে উঠে  রান্না ঘরে গেলাম, কারণ রান্নাঘরের সাথে আম্মুর রুমের একটা জানালা আছে, জানালার  কাচ ভাঙ্গা।

তাই ওইদিকে আলনা রাখা রয়েছে, তাতে সুবিধা হলো, ওখান থেকে আম্মুর রুমের সবকিছু দেখা গেলেও, রুম থেকে বাইরে কিছু দেখা যায় না, জানালা দিয়ে চোখ রেখে দেখি আম্মু কড়া মেকআপ করেছে, আর হাঁটু পর্যন্ত একটি লাল রঙের নাইটি পড়েছে,আঙ্কেল পিছন থেকে আম্মুকে জড়িয়ে ধরে বগলের তলা দিয়ে মাই টিপছে আর মুখ ঘুরিয়ে লিপকিস করছে, দেখে আমার ধন দাড়িয়েগেলো, আমি আমার ধন হাতাতে শুরুকরলাম, বেশ কিছুক্ষণ চুষে আম্মুকে ঘুরিয়ে মুখোমুখি করলো,আঙ্কেল বলল - বোরহানিতে দেওয়া ঘুমের ওষুধ তো ভালোই কাজ করেছে, অল্প সময়ের মধ্যে তোমার ছেলে ঘুমিয়ে গেছে, আম্মু বললো - খুব ভালো হয়েছে, আঙ্কেল বলল - জুবাইদা, কত দিনের ইচ্ছে ছিলো তোমাকে লাগানোর জন্য, অবশেষে সুযোগ পেলাম,আম্মু বললো - দাদা, আমারও ইচ্ছে ছিল তোমার চোদোন খাওয়ার, তোমার বউ হতে চাইছিলাম, খালাতো রাজি হলো না, আঙ্কেল বলল বাদ দাও ওসব কথা, এখন তো বৌ না হলেও বউয়ের মত থাকতে পারবে, আমার বউ থেকেও নাই, তোমার ও জামাই বিদেশে, আম্মু বললো, একদম ঠিক বলেছেন,আঙ্কেল এর মধ্যে আম্মুর নাইটি খুলে দিলো, খোলার সময় হাত উঁচু করতেই ওই ভাবে রেখে আম্মুর দুই গুগোল উনার জিভ দিয়ে চাটতে শুরু করলো, নাইটি তে মুখ ঢাকা থাকায় আম্মুর মুখ দেখা যাচ্ছিল না, তবে কোমর বাঁকানো আর শরীর মোচড়ানো দেখে মনে হলো, আম্মু খুব আরাম পাচ্ছে, খুব মজা উপভোগ করতেছে,


আম্মুর ধবধবে কামানো বগল, আঙ্কেলের লালায় চিকচিক করছে, এরপর নাইটি খুলে ফেললো, এখন আম্মু শুধু লাল রঙের ব্রা আর পেন্টি পরা, আঙ্কেল খাটে বসে পড়লেন, লুঙ্গিটা খুলে ফেললো, গেঞ্জিটাও খুলে ফেললো,ধোনটা প্রায় 7 ইঞ্চি লম্বা হবে, এরপর আম্মুকে বললেন ধনটা একটু চুষে দাও, আম্মু বললো - আমি কখনো ধোন চুষে নি, ধান মুখেই নেইনি, আঙ্কেল বললো - আরে নটিমাগি, খানকিমাগী, ধোন চুষার মজাই আলাদা,আমি ভাবছি আম্মু রেগে যাবে, কিন্তু না, উল্টো মুচকি হেসে বললেন আচ্ছা ঠিক আছে আমি ধন চুষবো, আঙ্কেলআর কথা না বাড়িয়ে আম্মুর চুলের মুঠি ধরে হাঁটু গেড়ে বসালেন, বসিয়ে মুখের মধ্যে ধোন ভরে দিলেন, ভরে দিয়ে প্রথমে ছোট ছোট ঠাপ দিলেন, পরে মুখচোদা শুরু করলেন।

আম্মুর মুখ আর আংকেলের ধনের ঘষাঘষির পচ পচ  আওয়াজ হচ্ছিলো, আঙ্কেল - আহ্ আহ্ আহ্ - করতে লাগলো, আর আম্মুকে, ব্যাশ্যা মাগী, খানকিমাগী, কুত্তি, নটিমাগী, বলে গালি দিতে দিতে একনাগাড়ে 15 মিনিট মুখচোদা করলেন, এরপর ধনটা বের করলেন,এরপর আঙ্কেল দাঁড়িয়ে গেলেন, আম্মুকে চুলের মুঠি ধরে দাড় করালেন, আবার আম্মুকে জড়িয়ে ধরে লিপ কিস করলেন, পেছনে ঘুরিয়ে আম্মুর পেন্টি পরা পুদে চাটি মেরে ধোন সেধিয়ে দিলেন, পেছন থেকে ব্রা খুলে ভুগল  তলা দিয়ে মাই টিপতে টিপতে ঘাড় চাটলেন, তারপর আম্মুর পেন্টি খুলে ফেললেন, আম্মুর ভোদা আমার চোখের সামনে স্পষ্ট,এরপর আম্মুর চুলের খোঁপা খুলে দিলেন, খোলা চুল ছড়িয়ে পড়লো কোমর পর্যন্ত, এখন দুজনেই পুরোপুরি উলঙ্গ, আম্মুর চুলের গোছা  ধরে আঙ্কেল আম্মুকে ড্রেসিং টেবিলের সামনে নিয়ে গেলেন, আম্মুকে সামনের দিকে মাথা নুইয়ে, পিছন থেকে ধোনটা ভরে দিলো,আম্মু - আহ্ আহ্ আহ্ - উঃ উঃ উঃ - আঃ আঃ আঃ  করে উঠলো, আয়নায় আম্মুর মাইয়ের দোলানো দেখে দেখে রাম ঠাপ দিয়ে যাচ্ছে আঙ্কেল, আম্মু - আহ্ আহ্ আহ্ - উফ্ উফ্ উফ্ - করতে করতে ঠাপ হজম করছে,তখন আমি আর ঠিক থাকতে পারলাম না, আম্মুর দিকে তাকিয়ে, হাত দিয়ে মাল আউট করলাম, এভাবে প্রায় দশ মিনিট ঠাপিয়ে, আঙ্কেল - আহ্ আহ্ আহ্  করে আম্মুর গুদে মাল আউট করলো, আম্মু জন্ম নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়েছে, আমার জন্মের পরেই, তাই গর্ভবতী হবার কোনো ভয় নেই,

এর পর ওনারা বিছানায় গেলো, আঙ্কেল বিছানায় শুয়ে গেলো, আম্মুও পাশে শুয়ে পড়লো, তারা বিভিন্ন বিষয়ে গল্প করতে লাগলো, আম্মু আঙ্কেলের নেতানো ধোন হাতে নিয়ে খেলা করছিল,আর আংকেল আম্মুর মাই টিপছে আবার পাছা হাতাচ্ছে, এভাবে প্রায় 20 মিনিট কেটে গেলো, এরপর আঙ্কেল আম্মুর দুই পা দুইদিকে ছড়িয়ে দিয়ে, আম্মুর ভোদা ফাক করলো, আম্মুর বাল কামানো গোলাপি গুদে জিব্বা দিয়ে চুষতে শুরু করলো, আর আম্মুর গুদের স্বাদ পেয়ে আঙ্কেলের নেতানো ধোনটা আবার খাড়া হয়ে গেল,

এই গল্পের বাকিঅংশ দ্বিতীয় পর্বে, গল্পটি কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।







মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ছেলে আমাকে চুদলো অনেক মজা করে Ma chele choti l Family Choti l aunty choti Bangla

১) পাড়ার সুন্দরী কাকি মাকে চোদার গল্প