১) পাড়ার সুন্দরী কাকি মাকে চোদার গল্প

পাড়ার সুন্দরী কাকি মাকে চোদার গল্প। নমস্কার বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আমি জসিম, আজ আপনাদের, একটা বাস্তব ঘটনা বলত চলেছি ঘটনাটি আমাদের বাড়ির পাশের এক বিবাহিত কাকিমাকে নিয়ে।


আমার বয়স 22 কলেজ শেষ করে চাকরির চেষ্টায় ব্যস্ত, আমাদের পাড়ার কাকিমা আমার এই গল্পের নাইকা,
কাকিমার নাম মর্জিনা, বয়স 45
উনাকে দেখলে মনে হয় যেনো কোনো পর্নোস্টার নাইকা,

সুন্দরী কাকিমার সবচেয়ে আকর্ষণীয় হলো উনার বড় বড় ডাবের মতো দুধদুটো সাইজ প্রায় 38 আর কলসীর মতো উল্টানো বড় পাছা দেখলে যে কারোরই বাঁড়া খাঁড়া হয়ে যাবে।

কাকিমা যখন আমাদের এলাকার রাস্তা দিয়ে হেঁটে যেতো তখন বাচ্চা থেকে বুড়ো সবাই হা করে পাছার দিকে তাকিয়ে থাকতো, আমিও ছিলাম তাদের দলে,
আমি কাকিমার সাথে রাত কাটানোর স্বপ্ন দেখে এবং তাকে কল্পনা করে হাত দিয়ে অনেকবার মাল আউট করেছি যার কোনো হিসেব নেই।

এবার মূল গল্প শুরু করি, আমি আমাদের গ্রামেই টুকটাক ইলেকট্রনিক্স কাজ করি একদিন খবর এলো কাকিমার বাড়িতে যেতে হবে উনার একটি ফ্যান নষ্ট হয়ে গিয়েছে, সুন্দরী কাকিমার ডাক পেয়ে আমিও সঠিক সময়ে গিয়ে হাজির হলাম আমি একটা চেয়ার নিয়ে উপরে উঠে ফ্যান ঠিক করে দিলাম,

কিন্তু যখন চেয়ার থেকে নামতে যাব হঠাৎ পা পিছলে আমি উনার উপরে পড়ে গেলাম আমি অনেক ব্যাথাও পেলাম ব্যথা পেলেও আমি তখন অন্য জগতে ছিলাম কারণ ওনার বড় বড় দুধগুলো আমার বুকে স্পর্ষ করছিলো আমি ওনার একদম ঠোঁটের কাছে ছিলাম।

কাকিমা বলে উঠলো, বাবা উঠো, ব্যাথা পেয়েছো নাকি, আমি উঠে দাঁড়ালাম,হাঁটতে চাইলে হাঁটতে পারলাম না, পায়ে ব্যথা পাওয়ার কারণে।

কাকিমা বল্লো: কোথায় যাচ্ছো তুমি এখন আমার ঘরে চলো, ওখানে রেস্ট নিবে, আমি তাই করলাম, কাকিমার বিছানাতে কিছুক্ষণ বিশ্রাম নিলাম।


তারপর কাকিমা বললো তুমি একটু বসো, আমি তেল গরম করে নিয়ে আসি, দশ মিনিট পরে উনি তেল নিয়ে আসলেন,আর আমার পায়ের উরুতে মালিশ করতে শুরু করলেন, উনার নরম হাতের স্পর্শ পেয়ে আমার নুনুটা একদম খাড়া হয়ে গেলো।

উরুতে মালিশ করতে করতে হঠাৎ উনার নজর পড়লো আমার নুনুর দিকে কাকিমা বললো: তোমার তো দেখছি অন্য জায়গায় ব্যথা, এই বলে কাকিমা আমার প্যান্টের চেইন খুলে নুনুটা বের করে ফেললো, আর আস্তে আস্তে নাড়াতে লাগলো।

আমি বললাম কতদিন তোমাকে কল্পনা করে মাল আউট করেছি, ভাবতেও পারবে না, কাকিমা প্লিজ আজ তুমি আমার নুনুটা চুষে দাও।
   

কাকিমা বললো ঠিক আছে সোনা, আসলে তোমার কাকু বাড়িতে না থাকার কারণে আজ ভাবলাম তোমাকে দিয়েই খিদে মেটাতে হবে, এই বলে কাকিমা আমার নুনুটা মুখে নিয়ে চুষতে লাগলো, ইস কি আরাম মনে হচ্ছিলো, যেন আমি সুখের সমুদ্রে ভেসে যাচ্ছি।

আমি - আঃ আঃ উঃ   উঃ  করতে লাগলাম, কাকিমা আমার নুনু চুষে দিচ্ছে, আর আমার বিচিগুলো হাতাচ্ছে, আমি বেশিক্ষণ মাল ধরে রাখতে না পেরে, কাকীর মুখের ভিতরেই মাল গুলো ফেলে দিলাম, কাকিমা - খুব তৃপ্তি সহকারে মালগুলো খেয়ে নিলো।

কাকিমা সেদিন হলুদ রঙের একটি পাতলা শাড়ি পড়েছিলো, আমি কাকিমার শাড়ি এবং সায়া ব্লাউজ খুলে পুরো ল্যাংটো করে তার দুধ খেতে শুরু করলাম।


কাকিমা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো, আর মুখ দিয়ে - উঃ উঃ আঃ আঃ করতে লাগলো, কাকি বল্লো জসিম এবার আমাকে চোদার সুখ দাও সোনা, আমি আর সইতে পারছি না, প্লিজ আমাকে চুদো, আমাকে চুদে পাগল বানিয়ে দাও, আমার ভোদাটা খাল করে দাও, এই বলে জড়িয়ে ধরে আদর করতে লাগলো।

আমি আমার নুনুটা খাড়া করে,কাকীমার গুদে সেট করে, মারলাম একটা ঠাপ, কাকিমা বলে উঠলো আঃ আঃ চুদো সোনা চুদো, চুদে আমার ভোঁদা খাল করে দাও, আমি আরো গরম হয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম সারা ঘরে ঠাপের পচ পচ শব্দ আর - আঃ আঃ উঃ উঃ  চিৎকারের শব্দ হতে লাগলো।

আমি আরো বিশ মিনিট,জোরে জোরে ঠাপানোর পর, আর মাল ধরে রাখতে পারলাম না, আমি বললাম কাকিমা, মাল কোথায় ফেলবো, কাকিমা বল্লো, আমার মুখে ফেলবে সোনা, আমি মালগুলো খেয়ে ফেলবো।

আমি কাকিমার মুখে কাছে বাঁড়া নিয়ে, হাত দিয়ে খেঁচে সবগুলো মাল কাকিমার মুখে ফেললাম, আর কাকিমা সবগুলো মাল মনের সুখে খেয়ে নিলো,এরপর আমি আর কাকিমা শুয়ে কিছুক্ষণ বিশ্রাম নিলাম,বিশ্রাম নেওয়ার পর আমি বললাম, কাকিমা আমার বাড়াটা আবার একটু চুষে দাও, কাকিমা মন দিয়ে আমার বাঁড়া চুষতে শুরু করলো। 

এমন সময় হঠাৎ, কাকিমার মেয়ে, অর্থাৎ শিল্পী ঘরে ঢুকলো, ঘরে ঢুকে আমার সাথে ওর মাকে এক বিছানাতে দেখে,শিল্পী বললো - এসব কী মা, তোমার লজ্জা করে না, জসিম ভাইয়ের সাথে এক বিছানায় শুতে, 

কাকিমা বল্লো, রাগ করিস না, আগে আমার কথা শুনো, এই বলে কাকিমা আর শিল্পী অন্যো রুমে চলে গেলো আমি বাঁড়া খাড়া করে শুয়ে রইলাম,কাকিমা বল্লো - শুন শিল্পী,আমার নিজের একটা ক্ষিধে আছে, তাই আমি জসিম কে দিয়ে চোদালাম, তাতে তোর সমস্যা কি, শিল্পী বললো - তাই বলে জসিম ভাইয়াকে দিয়ে।

কাকিমা বললো - তাতে তোমার কি, ওর মতো একজন জোয়ান ছেলেকে দিয়ে চোদানোর মজাই আলাদা, আর শিল্পী কে বললো, শিল্পী তুইও চেষ্টা কর,আমি বলছি, তোর তো কেউ নেই, তাই ওকে দিয়ে অন্তত আজকে একবার চুদিয়ে নে।

এরপর দুজনে একসাথে আমার কাছে আসলো, কাকিমা ও শিল্পী আমার পাশে এসে বসলো, তারপর হঠাৎ শিল্পী আমার ঠোঁটে কিস করতে শুরু করলো, কি মধুর ঠোঁট, আমিও কিস করতে শুরু করলামএরপর শিল্পী আমার বাঁড়া চুষতে শুরু করলো আর কাকিমা ঠোট চুষতে শুরু করলো।

আমি আমার খাড়া বাড়াটা ঢুকিয়ে দিলাম শিল্পীর গুদে, শিল্পী আঃ আঃ করে উঠলো, শিল্পীর যৌন পর্দা এই প্রথম আজকে আমি ফাটিয়ে দিলাম।

শিল্পীকে সমান তালে ঠাপ দিয়ে যাচ্ছি, আর কাকিমার দুধ গুলো চুষে চলেছি, সারা ঘরে মা ও মেয়ের - আঃ আঃ  উঃ উঃ শীৎকারের শব্দে ভরে গেলো, শিল্পীকে 15 মিনিট চুদার পর, কাকিমাকে 15 মিনিট চোদলাম,এরপর আমি বললাম - শিল্পী মাল কোথায় ফেলবো, শিল্পী বললো - আমার আর মায়ের মুখে ফেলবে ।

আমি তাই করলাম, শিল্পী ও কাকিমার মুখে, আমার গরম মাল গুলো, ফেলতে শুরু করলাম, মা ও মেয়ে চেটে চেটে আমার সম্পূর্ণ মাল গুলো খেয়ে নিলো,এভাবে শুরু হলো আমাদের এক নতুন জীবন, মর্জিনা কাকিমা আর শিল্পীকে সময় পেলেই একসাথে দুজনকে চুদী, গল্পটি কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ছেলে আমাকে চুদলো অনেক মজা করে Ma chele choti l Family Choti l aunty choti Bangla

২) আম্মুর রসের খেলা - পর্ব 1